মঙ্গলবার, ৫ জুন, ২০১৮

এই জুলুমের শেষ কোথায়?

একজন নিরীহ-নিরস্র ফিলিস্তিনি মুসলিম বোনের উপর 'ইয়াহুদী' ইসরাঈল সৈন্যরা এভাবেই চালাচ্ছে নির্যাতনের স্টিম রোলার। চিত্রে কেবল এক নারীকে নির্যাতনের 'কিঞ্চিৎ' নমুনা দেখানো হয়েছে। কঠিন বাস্তবতা হলো - এর চেয়েও ভয়াবহ ও নির্মম ভাবে ফিলিস্তিনী মুসলিম নারী-পুরুষকে ঐ ইয়াহুদীরা হত্যা করছে প্রতিনিয়ত। কেবল মুসলিম নিধনই ওদের প্রধান ও মূল টার্গেট ৷
কিন্তু,
আফছোছ ও পরিতাপের বিষয় হলো-'মুসলিম বিশ্ব' আন্তর্জাতিক মিডিয়া ও 'তথাকথিত' মানবতার ফেরিওয়ালারা এগুলো দেখেও 'নিরব' ভূমিকা পালন করে আসছে। একটু লক্ষ করলেই দেখবেন- গোটা বিশ্বের সকল সমস্যা ও নৈরাজ্য সৃষ্টির পেছনে মূল হোতা বা কল-কব্জা নাড়ছে ঐ 'কুখ্যাত ইসরাঈলী ইয়াহুদী সাম্রাজ্য'। আজকে আমেরিকা সহ সকল খৃষ্টান, হিন্দু ও বৌদ্ধ সাম্রাজ্য গুলোও তাদের কাছে 'বিভিন্ন' কারণে যিম্মি বা পরাধীন হয়ে আছে। ফলে,খুব সহজেই তারা নানা ভাবে স্বয়ং নিজেরা এবং তাদের 'যিম্মি' করা বিভিন্ন সাম্রাজ্য নিয়ে মুসলিম নিধনে নেমে পড়েছে।
এজন্যই বুঝি- 'ষাট লক্ষ' ইয়াহুদীকে হত্যা করে ঐতিহাসিক এক ভাষণে হিটলার বলেছিলঃ-
" চাইলে সব ইয়াহুদীকেই হত্যা করতে পারতাম! কিন্তু কিছু ইয়াহুদীকে জীবিত রেখে গেলাম। যাতে  'পরবর্তী প্রজন্ম' সহজেই বুঝতে পারে যে - 'আমি কেনো তাদের প্রতি গণহত্যা চালিয়েছিলাম! "

হিটলারের সেই কথা আজ 'চিরসত্য' প্রমাণিত হয়েছে। আজকের মানবতা এই মুসলিম নির্যাতন দেখেও নিরব, নিস্তব্ধ! আর, আমরা তো নিজেদের ভেতরগত দলাদলি ও কোন্দল নিয়েই ব্যাস্ত !
সত্যিই, জাতির কপাল পুড়েছে আজ !!
আমাদের 'সুমতি' হবে কি কোনোদিন ?!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন